মুহাম্মদ মামুনুর রশীদ
আইসিটি ওয়ার্ল্ড নিউজ :
http://ictworldnews24.com/
ফোন কোম্পানিগুলো পূর্ব নির্দেশনা না দিয়েই গ্রাহকদের হয়রানি করছে। কোনো প্রকার নির্দেশনা না দিয়েই গ্রাহকদের অ্যাক্টিভ প্যাকেজ পরিবর্তন, Hidden charge, গ্রাহক সেবা নামে প্রতিদিন ডজন ডজন এসএমএস দিয়ে বিরক্ত করা ইত্যাদি। ফোন কোম্পানিগুলো এই ধরনের আচরণ সাধারন মানুষ তথা গ্রাহকদের বিরক্ত করা সহ নামে বেনামে কল চার্জ বেশি নেওয়া হচ্ছে। এতে ফোন কোম্পানিগুলোর প্রতি গ্রাহকদের মধ্যে ক্ষোভের উদ্বেগ ঘটছে। সম্মানিত কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।
আইসিটি ওয়ার্ল্ড নিউজ :
http://ictworldnews24.com/
ফোন কোম্পানিগুলো পূর্ব নির্দেশনা না দিয়েই গ্রাহকদের হয়রানি করছে। কোনো প্রকার নির্দেশনা না দিয়েই গ্রাহকদের অ্যাক্টিভ প্যাকেজ পরিবর্তন, Hidden charge, গ্রাহক সেবা নামে প্রতিদিন ডজন ডজন এসএমএস দিয়ে বিরক্ত করা ইত্যাদি। ফোন কোম্পানিগুলো এই ধরনের আচরণ সাধারন মানুষ তথা গ্রাহকদের বিরক্ত করা সহ নামে বেনামে কল চার্জ বেশি নেওয়া হচ্ছে। এতে ফোন কোম্পানিগুলোর প্রতি গ্রাহকদের মধ্যে ক্ষোভের উদ্বেগ ঘটছে। সম্মানিত কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।
No comments:
Post a Comment